website-design



New rumors about Riaz and Purnima

রিয়াজ ও পূর্ণিমাকে নিয়ে নতুন গুঞ্জন

Spread the love

ঢালিউডের একসময়ের তুমুল জনপ্রিয় জুটি রিয়াজ ও পূর্ণিমা। জুটি বেঁধে তারা এ জীবন তোমার আমার, জামাই শ্বশুর, মনের মাঝে তুমি, মেঘের পরে মেঘ, শাস্তি, টাকা, কে আমি, হৃদয়ের কথা এবং আকাশ ছোঁয়া ভালোবাসা ছবিগুলো উপহার দিয়েছেন।

তবে কোনো এক অজানা কারণে ২০০৯ সালের পর থেকে তাদের একসঙ্গে কোনো ছবিতে দেখা যায়নি। সম্প্রতি গুঞ্জন ওঠে, অবশেষে দীর্ঘ বিরতি ভেঙে ফের এক হতে চলেছেন রিয়াজ-পূর্ণিমা। কাজ করবেন একসঙ্গে। ছবির নাম যোদ্ধা। যেটি পরিচালনা করবেন এস এ হক অলিক।

এই পরিচালকের নির্দেশনায় এর আগে ২০০৬ সালে হৃদয়ের কথা এবং ২০০৮ সালে আকাশ ছোঁয়া ভালোবাসা ছবি দুটিতে অভিনয় করেছেন রিয়াজ-পূর্ণিমা জুটি। দুটিই ছিল সুপারহিট। সেই পরিচালকের হাত ধরেই ফের তারা পর্দায় ফিরছেন বলে কয়েকটি গণমাধ্যমে খবরও ছেপেছিল।

কিন্তু এই খবরকে ভুয়া বলে উড়িয়ে দিয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। তিনি জানান, নির্মাতা অলিকের সঙ্গে তার ফোনে কথা হয়েছে। কিন্তু সেটা ‘যোদ্ধা’ ছবি নিয়ে নয়। ঈদের একটি নাটকে অভিনয় প্রসঙ্গে। যে ছবি নিয়ে কথাই হয়নি, সেটা নিয়ে আগেই কিছু বলার প্রয়োজনবোধও করছেন অভিনেত্রী।

পূর্ণিমার কথায়, অলিক ভাই দারুণ একজন নির্মাতা। আমার সঙ্গে তো যোদ্ধা নামে কোনো ছবি নিয়ে তার কথাই হয়নি। হয়েছে ঈদের একটি নাটক নিয়ে। যে ছবি নিয়ে কথাই হয়নি সেই ছবি নিয়ে তো আমি কোনো কথাই বলতে পারি না।

জানা গেছে, যোদ্ধা সরকারি অনুদানপ্রাপ্ত ছবি। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে এটি নির্মাণ করবেন এস এ হক অলিক। এ ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন। এই ছবিতে পূর্ণিমা নেই- এটাই আপাতত খবর। রিয়াজও আছেন কিনা, তাও নিশ্চিত নয়।

যদিও ২০২০ সালের জুলাইয়ে এ ছবির ঘোষণা দেওয়ার সময় রিয়াজ-পূর্ণিমাকেই নেওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন নির্মাতা অলিক।

তিনি বলেছিলেন, আমার হৃদয়ের কথা ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবি দুটিতে রিয়াজ-পূর্ণিমা জুটি দর্শককে নতুনত্ব দিয়েছিল। এ ছবিতেও যদি তাদেরকে পাই, তাহলে এটা আমার জন্য সবচেয়ে বেশি আনন্দের হবে। এখন শেষপর্যন্ত কী হয়, সেটাই দেখার।

New rumors about Riaz and Purnima
Riaz and Purnima were once a very popular couple in Dhaliwood. Together, they have given you this life, my son-in-law, father-in-law, you in the middle of the mind, cloud after cloud, punishment, money, who am I, words of the heart and love that touches the sky.

However, for some unknown reason, they have not been seen together in any film since 2009. Recently, there was a rumor that Riaz-Purnima is finally going to break the long break and become one again. Work together. The name of the picture is Joddha. Which will be directed by SA Haque Alik.

The Riaz-Purnima duo had earlier acted in two films, Hridoyer Kotha and Akash Chhoya Bhalobasha in 2006 under the direction of this director. Both were superhits. Some media also reported that they are returning to the screen with the hand of that director.

But the actress Purnima dismissed this news as fake. He said he had talked to producer Alik on his phone. But that's not about the 'warrior' picture. In the context of acting in a play of Eid. The actress is also feeling the need to say something about the picture that was not discussed.

According to Purnima, Alik Bhai is a great producer. He didn't talk to me about any picture called Joddha. Has been a drama of Eid. I can't say anything about the picture that was not talked about.

It is known that the fighter is a government funded picture. It will be built by SA Haque Alik in the context of liberation war. Popular novelist Imdadul Haque Milon has written the story and screenplay of this film. There is no full moon in this movie - this is the news for now. It is unknown at this time what he will do after leaving the post.

However, when the film was announced in July 2020, producer Alik had expressed his desire to take Riaz-Purnima.

He said, Riaz-Purnima duo gave novelty to the viewers in the words of my heart and Love Touching the Sky. If I find them in this film too, it will be the most joy for me. Let's see what happens in the end.