website-design



Mithai cereal

Mithai সিরিয়ালে নতুন টুইস্ট, ৪০ বছর এগিয়ে গেলো ধারাবাহিক! কারণ জানলে অবাক হবেন

Spread the love

বাংলা ধারাবাহিকের মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। পরপর টিআরপিতে ওপরের তালিকায় থাকা এই ধারাবাহিকটি মানুষের মনে যেন গেঁথে বসে আছে।

বর্তমানে টিআরপির তালিকায় দ্বিতীয় স্থানে থাকলেও এখন মিঠাই পর্বের উত্তেজনা টানটান। বেশ কিছুদিন আগেই টিআরপি ওপরে তুলতে মিঠাই পরিবার গিয়ে উঠেছিল শৈল নগরী দার্জিলিঙে।

সেখানে মিঠাই রানী ও উচ্ছে বাবুর প্রেমপর্বের সূচনা হয় এবং তারা প্রেম নিবেদন করেন সেখানে। তবে এই টিআরপিকে ধরে রাখতে গল্পে আসছে আবার নতুন টুইস্ট।

সম্প্রতি জি বাংলার পক্ষ থেকে একটি নতুন প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে।

যেখানে সিড ও মিঠাইকে দেখা যাচ্ছে বয়স্ক অবস্থায়। সিদ্ধার্থের চুল ও দাড়ি পেকে গেছে এবং মিঠাইয়েরও পাকাচুল সাথে চশমা।

একধাক্কায় তাদের যেন অনেকটা বয়স বেড়ে গেছে। ভিডিওটি জি বাংলায় পক্ষ থেকে শেয়ার করে বলা হয়েছে যে মিঠাই সিদ্ধার্থর বয়স 40 বছর পেরিয়ে গেল নাকি? আসছে নতুন চমক!

এই পোস্টটি দেখার পরে অনেক অনুরাগীদের মনেই প্রশ্ন জাগে তবে কি ধারাবাহিকটি শেষ হতে চলেছে? নাকি তাদের পরবর্তী সময়কালীন ঘটনা নিয়ে গিয়ে চলবে মিঠাই? তবে কি রেটিংয়ের শীর্ষস্থান ধরে রাখতেই গল্পে নতুন টুইস্ট আসতে চলেছে, যেখানে 40 বছরের পরবর্তী ঘটনা দেখানো হবে। অনেক অনুরাগীরা এই ঘটনায় মনমরা কারণ তাদের প্রেমপর্ব শুরু হতে না হতেই বৃদ্ধ জীবনে এসে ঠেকেছে গল্প।

তবে অনেকে অনেক দর্শক আবার এই ঘটনাটিতে অবাক হননি বরং তাদের অনুমান হয়তো নিপা ও রুদ্রর মিল ঘটানোর জন্যই তাদের এই নতুন ছদ্মবেশ।

সম্প্রতি জি বাংলার পক্ষ থেকে একটি ক্লিপ পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সিড ও মিঠাই ছদ্মবেশ ধরেছে নীপা ও রুদ্রকে কাছে আনার জন্য।

সিড মিঠাইকে রোল প্লে করাও শেখাচ্ছে সেটিও দেখানো হয়েছে ক্লিপটিতে। অতএব অনুরাগীরা নিশ্চিন্ত এটি ভেবে যে এটি তাদের ছদ্মবেশ।

এর পরবর্তীতে কি ঘটতে চলেছে এবং কিভাবে তারা নিপা ও রুদ্রর মধ্যে মিল ঘটায় তার জন্য আপনাকে চোখ রাখতে হবে মিঠাইয়ের পর্দায়।