website-design



Hero Alam's song in protest of rising oil prices

তেলের দাম বাড়ার প্রতিবাদে হিরো আলমের গান

Spread the love

বগুড়ার ছেলে আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করছেন তিনি।

এবার গান গেয়ে সয়াবিন তেলের দাম বৃদ্ধির প্রতিবাদ জানালেন তিনি।

গত সোমবার ০৭ মার্চ বিকালে রাজধানীর একটি স্টুডিওতে রেকর্ড করা হয়েছে গানটি। গানটির শিরোনাম তেলের দাম বাড়লো রে ভাই আমাগো দেশে।

গানটির কথা লিখেছে তমিজ খান, সুর-সংগীতাজন করেছে ওহিদুল ইসলাম।

আজ মঙ্গলবার ০৮ মার্চ হিরো আলম নিজস্ব ইউটিউব চ্যানেল হিরো আলম অফিসিয়াল ও তার ফেসবুক পেজ থেকে দেখা যাবে গানটি। এর আগে হিরো আলম নিত্যপণ্যের দাম বাড়ছে শিরোনামে গান গেয়েছেন।

হিরো আলম বলেন, গরীবের পেটে ভাত না থাকলে হয় না। আর সেই ভাত খেতে গেলে দুইটা জিনিস লাগে- একটা হলো তেল, অন্যটি লবণ।

বর্তমানে আমাদের দেশে তেলের দাম অস্বাভাবিক হারে বেড়েছে, তাই আজ প্রতিবাদমূলক একটি গান করলাম। আশা করি গানটি সবার ভালো লাগবে।

তিনি বলেন, আমি কোনো ইস্যু ছাড়া কথাবার্তা বা গান করিনা। হিরো আলম সব সময় অন্যায়ের প্রতিবাদ করে আসছে এবং সব সময় সত্যের পক্ষে প্রতিবাদ করবেন।

বর্তমানে হিরো আলমের হাতে পাঁচটি সিনেমা রয়েছে। এ বছর এই পাঁচটি সিনেমা শেষ করবে বলে জানা যায়। এখন বিভিন্ন ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। মুক্তি অপেক্ষায় তার তিনটা সিনেমা।

Hero Alam’s song in protest of rising oil prices

Ashraful Alam, son of Bogra. To everyone he is known as Hero Alam. He is regularly working on acting, production and music.

This time he sang and protested against the increase in the price of soybean oil.

The song was recorded in a studio in the capital on Monday afternoon, March 08. The title of the song is “Oil price has gone up”.

The song is written by Tamiz Khan and composed by Ohidul Islam.

The song will be seen on Hero Alam’s own YouTube channel Hero Alam Official and its Facebook page on Tuesday 08 March. Earlier, Hero Alam sang under the headline ‘Commodity prices are rising’.

Hero Alam said, if there is no rice in the stomach of the poor, it is not possible. And when you go to eat that rice, you need two things – one is oil, the other is salt.

At present the price of oil in our country has risen at an unusual rate, so today I sang a protest song. I hope everyone will like the song.

“I do not talk or sing without any issues,” he said. Hero Alam has always protested against injustice and will always protest against the truth.

Currently, Hero Alam has five movies in his hands. It is said that these five movies will end this year. Now he is busy with various events and stage shows. His three movies are awaiting release.