website-design



Hero Alam sang My Heart Will Go On in the movie, watch the viral video

মাই হার্ট উইল গো অন গাইলেন হিরো আলম, দেখে নিন ভাইরাল ভিডিও

Spread the love

শুধুমাত্র বাংলাদেশ নয় পশ্চিমবঙ্গের মানুষের কাছেও অত্যন্ত জনপ্রিয় একজন মুখ হলেন আশরাফুল আলম, যাকে আপনারা সহজ কথায় হিরো আলম বলে চিনে থাকেন।

মাঝেমধ্যেই আপনাদের জন্য নতুন নতুন চমক নিয়ে হাজির হয়ে থাকেন হিরো আলম।

সম্প্রতি এবার ভালোবাসার দিবসে একটি নতুন গান নিয়ে হাজির হলেন হিরো আলম।

আমরা জানি, তিনি তার অদ্ভুত অভিনয় এবং নিজের অদ্ভুত কণ্ঠস্বর এর মাধ্যমে মাঝেমধ্যেই সকলের মন জয় করার জন্য বিভিন্ন হাসির ভিডিও তৈরি করেন।

এবারে সেরকমভাবেই একটি ভিডিও তৈরি করলেন হিরো আলম। এই ভিডিওতে তিনি হলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা টাইটানিক এর সবথেকে জনপ্রিয় গান মাই হার্ট উইল গো অন গানটি নিজের গলায় গাইলেন।

কেট উইন্সলেট এবং লিওনার্দো ডিক্যাপ্রিও অভিনীত জেমস ক্যামেরন পরিচালিত টাইটানিক সিনেমায় এই গানটি ব্যবহার করা হয়েছিল এবং এই গানটি গেয়েছিলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় হলিউডি পপ সিঙ্গার সেলিন ডিওন।

সেই গানটি এবারে নিজের গলায় তুললেন হিরো আলম। এই গানের সম্পূর্ণ সঙ্গীত আয়োজন করেছেন মোমো রহমান।

আকাশ নিবিড়ের পরিচালনায় একটি মিউজিক ভিডিও তৈরি করা হয়েছে যেখানে অভিনয় করেছেন অভিনেতা হিরো আলম এবং বাংলাদেশের অভিনেত্রী নুসরাত।

নতুন গান প্রসঙ্গে হিরো আলম বললেন, দর্শকেরা সব সময় নতুন গানের অপেক্ষা করে থাকেন।

এই কারণে আমি চেষ্টা করলাম তাদের অনুরোধ রাখার। টাইটানিক সিনেমার সমস্ত গান আমার অত্যন্ত প্রিয় এবং পাশাপাশি এই গানগুলি অত্যন্ত জনপ্রিয়।

তাই ভালোবাসা দিবসে টাইটানিকের একটি বিখ্যাত গান উপহার দিলাম সকলের জন্য। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী নই, তাই অনেক কষ্টে এই গানগুলো গাইলাম। আশা করছি, অন্যান্য গানের মত এই গানটিও ভাইরাল হবে এবং সকলেই এই ভিডিও দেখে মজা পাবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের অভিনয় করা পুষ্পা ছবির একটি গান নিয়ে হাজির হয়েছিলেন হিরো আলম।

সেখানে আমরা দেখেছিলাম তিনি কাধে সাইকেল তুলে নিয়ে অভিনয় করছেন। সেই অভিনয়টি অত্যন্ত ভাইরাল হয়েছিল।

অনেকেই অভিনয় প্রশংসা করেছিলেন। তবে অনেকে হিরো আলমের এরকম অদ্ভুত অভিনয়ের কটাক্ষ করেছেন।

তারপরে আবারো নতুন একটি ভিডিও নিয়ে আসলেন তিনি। এবার দেখা যাক এই ভিডিওটি কিরকম জনপ্রিয় হয় বাংলাদেশ এবং ভারতে।