website-design



aparajita adhya wear black dress and dance video viral

কালো পোশাকে দুধর্ষ নাচ, অপরাজিতা আঢ্যের ফুল অন এনার্জি থাকার রহস্য ফাঁস

Spread the love

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম প্রাণবন্ত অভিনেত্রী হলেন অপরাজিত আঢ্য। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দায় চুটিয়ে অভিনয় করতে দেখা যায় তাকে।

তার সাবলীল অভিনয় প্রতি মুহূর্তে মুগ্ধ করে দর্শকদের। বর্তমান যুগে দাঁড়িয়ে আজকের প্রজন্মের বহু তারকাকে রূপে-গুণে রীতিমতো টেক্কা দেন তিনি, তা আর বলার অপেক্ষা রাখে না।

বাংলা চলচ্চিত্র দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। তবে বর্তমানে বাংলার পাশাপাশি হিন্দি ইন্ডাস্ট্রিতেও ডেবিউ ঘটেছে তার। তার অভিনয় রীতিমতো প্রশংসিত চলচ্চিত্র সমালোচকদের মহলেও।

বর্তমানে জি বাংলার নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। পর্দার লক্ষ্মী কাকিমার মতোই বাস্তবেও যেকোনো কাজ একেবারে ফুল অন এনার্জি নিয়ে করে থাকেন তিনি।

শরীর থাকলেই ক্লান্তি আসবে। তবে সম্প্রতি অভিনেত্রীর ক্লান্তি দূর করার রহস্য ফাঁস হল। অভিনয়ের পাশাপাশি নাচ করতে ভীষণভাবে পছন্দ করেন তিনি।

একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই একথা একাধিকবার জানিয়েছেন সকলকে। সম্প্রতি ফুল অন এনার্জি নিয়ে নিজের নাচের একটি ভিডিও ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন তিনি। এই মুহূর্তে যা ভাইরাল নেটমাধ্যমে।

বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকতে ভোলেন না অপরাজিতা। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি।

নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি পুকার ছবির কে সারা সারা গানের সাথে একেবারে ওয়েস্টার্ন সাজে নাচলেন অভিনেত্রী।

তার পরনে ছিল কালো রঙের পোশাক। ছবিতে এই গানের সাথে প্রভুদেবা ও মাধুরী দীক্ষিতকে নাচতে দেখা গিয়েছিল।

সেইসময় থেকে আজ পর্যন্ত বলিউডের হিট গানগুলোর মধ্যে এই গানটি অন্যতম, তা আর বলার অপেক্ষা রাখে না।

বর্তমানে অভিনেত্রীর এই রিল ভিডিওর ভিউজ দেড় লাখ ছাড়িয়েছে। বলাই বাহুল্য, নাচই তার ক্লান্তি দূর হওয়ার একমাত্র রহস্য।